• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুৃর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছানুর গণসংযোগ

 

স্টাফ রিপোর্টার :
শেরপুৃর জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানু শেরপুর জেলা শহরে গণসংযোগ করেছেন। তিনি তার কর্মীবাহিনীর বহর নিয়ে শোডাউনও করেন। ১১ ডিসেম্বর দুপুরে জেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও স্থানে ঘুরে ঘুরে ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সামছুন্নাহার কামাল, যুবলীগের সভাপতি আলহাজ্ব মো: হাবিবুর রহমান হাবিব প্রমুখ নেত্রীবৃন্দ।
এসময় সাংবাদিকদের সাথে ছানুয়ার হোসেন ছানু বলেন, শেরপুর জেলা আওয়ামীলীগে ত্যাগী নেতা-কর্মীদের মূল্যায়ন করা হবে। শেরপুেরর জনগনকে সাথে নিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবােরা ক্ষমতায় আনার জন্য নিরলসভাবে কাজ করে যাবো। শেরপুরের তিনটি আসনই প্রধানমন্ত্রীকে উপহার দেয়ার জন্য সংগঠনকে শক্তিশালী করে গড়ে তুলবো।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।